দেবীদ্বার ইউপি নির্বাচন দেবীদ্বারে স্থানীয় এমপির প্রভাবমুক্ত সুষ্ঠ নির্বাচনের দাবীতে ১০ নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

Spread the love

এবিএম আতিকুর রহমান বাশার ঃ আগামী ৭ ফেব্রæয়ারী দেবীদ্বার উপজেলা ১৫টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭ম ধাপের ইউপি নির্বাচন। স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুলের প্রভাবমুক্ত করে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ১০ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত (নৌকা প্রতীকের) চেয়ারম্যান প্রার্থীগণ।

শনিবার বিকালে দেবীদ্বার পৌর এলাকার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ওই সংবাদ সম্মেলন করেন নৌকার প্রার্থীরা।

সংবাদ সম্মেলনে স্থানীয় এমপি ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরে লিখিত বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব হুমায়ুন কবির, বড়কামতা ইউনিয়নের নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুল ইসলাম, এলাহাবাদ ইউনিয়ন নৌকার প্রার্থী মোঃ সিরাজুল ইসলাম সরকার, বড়শালঘর ইউনিয়নের নৌকার প্রার্থী আলহাজ্ব ইউনুস মিয়া মাস্টার, গুনাইঘর উত্তর ইউনিয়নের নৌকার প্রার্থী মোহাম্মদ মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউনিয়ন নৌকার প্রার্থী শাহনাজ মোস্তফা, সুলতানপুর ইউনিয়নের নৌকার প্রার্থী অধ্যক্ষ হুমায়ুন কবির, ধামতী ইউনিয়নের নৌকার প্রার্থী সৈয়দ জসিম উদ্দিন ও সুবিল ইউনিয়নের নৌকার প্রার্থী নজরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা অসহায়ত্ব প্রকাশ করে আরো বলেন, স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ও তার অনুসারীরা জামাত-বিএনপিকে পাশে নিয়ে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের পক্ষে নৌকাকে পরাজিত করার ষড়যন্ত্র করছে। বিভিন্ন এলাকায় দাঙ্গা- ফাসাদ, নিজেদের পোষ্টার ছিড়ে, অফিস ভাংচুর করে আমাদের বিরুদ্ধে হামলা- মামলা ও মিথ্যা অভিযোগ তুলে ধরছে। প্রশাসনের নিকট অভিযোগ করেও কোন প্রতিকার পাইনি। উল্টো বিদ্রোহী প্রার্থীদের পুলিশ স্কট দিয়ে তাদের নির্বাচনী প্রচারনায় সহযোগীতা করছে। উপরন্ত অবৈধ পন্থায় উপার্জিত টাকা ভোটারদের মাঝে বিতরণ করা হচ্ছে। তার প্রতিকারে জাতির বিবেক সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনসহ প্রধান নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষণ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *